Ticker

5/recent/ticker-posts

Create Post

আমাদের ওয়েব-সাইটে আসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমাদের ওয়েব-সাইটে পোষ্ট করতে হলে এই পোষ্টের নিচে আপনার একটি জেনুয়িন জিমেইল আইডি এবং "আমি পোষ্ট করতে চাই" লিখে তা পোষ্ট করতে হবে। এডমিন সেই জিমেইল আইডি তে আপনাকে ইনভাইট করবে। পোষ্ট করার আগে নিচে থেকে সকল নিয়ম গুলো ভালো করে জেনে নিন। পোষ্ট করার বিষয়ে যদি কোন কিছু জানার থাকে তাহলে কমেন্ট করে জেনে নিতে পারেন।

---পোষ্ট লেখার নিয়ম---

১। প্রতিটা পোষ্টে ৮০% বাংলায় হতে হবে। কমপক্ষে ৪০০ থেকে ৫০০ টি ওয়ার্ড লিখতে হবে।

২। বাংলা লেখায় কোন প্রকার বানান ভুল করা যাবে না।

৩। পোষ্টের প্রথম কয়েক লাইন লেখার পরে পোষ্ট রিলেটেড একটি থাম্বনিল / পিকচার দিতে হবে। অন্য কারো থেকে আনা বা ডাউনলোড করা থাম্বনিল / পিকচার দিলে তার পোষ্ট ডিলিট করে দেওয়া হবে।

৪। অন্য কোন সাইটের পোষ্ট কপি করে পোষ্ট করলে তার পোষ্ট ডিলিট করা হবে এবং তাকে কিক দিয়ে বের করে দেওয়া হবে।

৫। পোষ্টের ভিতরে কোন প্রকার ভিডিওর লিঙ্ক দেওয়া যাবে না। যদি ভিডিও দিতেই হয় তাহলে ভিডিওর Embed Code এর মাধ্যমে দিতে হবে। তা না হলে পোষ্ট ডিলিট করে দেওয়া হবে।

৬। পোষ্টের ভিতরে কোন প্রকার রেফার লিঙ্ক দিতে পারবেন না। যদি রেফার লিঙ্ক দিতে হয় তাহলে তা উল্লেখ করে দিতে হবে এবং সাথে মেইন ওয়েব-সাইটের লিঙ্ক ও দিতে হবে। যদি মেইন সাইটের লিঙ্ক না দিয়ে শুধু রেফার লিঙ্ক দেওয়া হয় তাহলে আপনার পোষ্ট ডিলিট করে দেওয়া হবে।

৭। পোষ্টের ভিতরে কোন প্রকার শর্ট লিঙ্ক ব্যবহার করা যাবে না। যদি কেউ শর্ট লিঙ্ক দিয়ে পোষ্ট করে তাহলে তার পোষ্ট ডিলিট করে দেওয়া হবে।

৮। পোষ্টের নিচে যদি আপনার কোন ওয়েব-সাইট বা ইউটিউব চ্যানেল থাকে তাহলে তার লিঙ্ক শেয়ার করতে পারবেন। তবে তা উল্লেখ করে দিয়ে হবে। পোষ্টের প্রথম বা মাঝে লিঙ্ক দিলে সেই লিঙ্ক ডিলিট করে দেওয়া হবে।

৯। আপনার পোষ্টের প্রতিটা লেখা  Font size থেকে Medium করে দিতে হবে এবং Font type Default করতে হবে। তা না হলে আপনার পোষ্ট ডিলিট করা হবে অথবা এডমিন টা এডিট করে পোষ্ট করবে।

১০। পোষ্টের লেভেল / ক্যাটাগরি সম্পর্ন বাংলায় লিখতে হবে। লেভেল / ক্যাটাগরি সিলেক্ট করতে না পারলে অন্যান্য সিলেক্ট করে পোষ্ট করতে হবে। ণতুন কোন লেভেল / ক্যাটাগরি দেওয়া যাবে না।

১১। আপনার পোষ্টের Permalink এডমিন দিয়ে তা গুগলে পাবলিক করবে।

১২। আপনার পোষ্ট রিলেটেড কিছু টেগ সম্পুর্ন ইংরেজীতে Search Description এ কমা দিয়ে দিয়ে লিখতে হবে যাতে করে আপনার পোষ্ট গুগল এ সবার উপরে আসে।

পরবর্তি সময়ে আরো নিয়ম দেওয়া হতে পারে।

Post a Comment

0 Comments