Ticker

5/recent/ticker-posts

ইউটিউবের যে কোন ভিডিওর Thumbnail ডাউনলোড করুন খুব সহজেই

youtube video thumbnail download, how to download youtube video thumbnail, youtube video thumbnail free download
সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন। আমরা অনেকেই আছি যারা ইউটিউবের ভিডিওতে যে  Thumbnail থাকে তা প্রয়োজন হয় কিন্তু সঠিক রেজুলেশন তা ডাউনলোড করতে পারি না। আজকে আমি আপনাদের সাথে একটি ওয়েব-সাইট শেয়ার করবো, যার মাধ্যমে আপনি ১২৮০*৭২০ পি রেজুলেশনে ইউটিউব ভিডিওর  Thumbnail ডাউনলোড করতে পারবেন।

[ অন্যদের তৈরি করা Thumbnail ডাউনলোড করে ব্যবহার করলে তা কপিরাইট আসতে পারে]

ওয়েব-সাইটের লিঙ্ক পোষ্টের নিচে দেওয়া হয়েছে।

সরাসরি ওয়েব-সাইটের লিঙ্ক দেওয়া হয়েছে। কোন প্রকার শর্ট লিঙ্ক ব্যবহার করা হয় নি। তাই নিচের লিঙ্ক এ ক্লিক করুন ওয়েব-সাইটে প্রবেশ করুন। তার পর দেখতে পাবেন সবাই উপরে একটি লিঙ্ক বার দেখতে পাবেন। এখন আপনি ইউটিউবে যে ভিডিওটির Thumbnail ডাউনলোড করতে চাচ্ছেন তার লিঙ্ক কপি করুন। কপি করা হয়ে গেলে তা সেই লিঙ্ক বার এ পেষ্ট করুন তাহলেই একটু নিচে দেখতে পাবেন আপনার ভিডিওর Thumbnail শো করেছে। এখন এখানে আপনি দেখতে পারবেন বিভিন্ন সাইজ়ের  Thumbnail শো হয়েছে, সেখান থেকে Full HD নিচে যে Thumbnail টি আছে তার ডান সাইটে দেখুন ডাউনলোড লেখা আছে। সেখানে ক্লিক করুন ডাউনলোড করে নিন।

কম্পিউটারঃ কম্পিউটারে ইউটিউব ভিডিওর লিঙ্ক খুব সহজেই কপি করা যায়। প্রথমে যে কোন একটি ব্রাউজার ওপেন করুন। এরপর ইউটিউবে প্রবেশ করুন। এখন যে ভিডিওর Thumbnail ডাউনলোড করতে চাচ্ছেন তা প্লে করুন। এখন ব্রাউজারের এড্রেস বারে যে লিঙ্ক এসেছে তা কপি করুন। এই লিঙ্ক টিই হলো ভিডিওর লিঙ্ক।

মোবাইলঃ আপরা অনেকেই আছে যারা মোবাইল থেকে ইউটিউবে ভিডিওর লিঙ্ক কপি কিভাবে করতে হয়ে তা জানি না। প্রথমে আপনার মোবাইলের ইউটিউবে প্রবেশ করুন। এখন যে ভিডিওর Thumbnail ডাউনলোড করতে চাচ্ছেন তা প্লে করুন। প্লে হয়ে গেলে একটু নিচে দেখতে পাবেন শেয়ার নামে একটি অপশন আছে, সেখানে ক্লিক করুন। এখন সেখানে দেখতে পাবেন কপি লিঙ্ক নামে একটি লেখা আসছে সেখানে ক্লিক করুন। তাহলেই ভিডীওর লিঙ্ক কপি হয়ে যাবে।

ভিডিওর Thumbnail ডাউনলোড করার ওয়েব-সাইটে প্রবেশের জন্য এখানে ক্লিক করুন

আজকে পোষ্ট এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

Post a Comment

0 Comments