Ticker

5/recent/ticker-posts

GTA Vice City Free Download For Android

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে একটি এন্ড্রয়েড গেমস শেয়ার করব। গেমসটির নাম হচ্ছে GTA Vice City. আমরা এই জেমসটি শুধুমাত্র কম্পিউটারে খেলে থাকে কিন্তু আপনি চাইলে আপনার এন্ড্রয়েড ফোনে এই গেমসটি খেলতে পারবেন। চলুন দেরি না করে শুরু করা যাক।

gta vice city, gta vice city free download. gta vice city for android, gta vice city for apk, gta vice city apk free download

[ গেমসটি ডাউনলোড লিঙ্ক পোষ্টের নিচে দেওয়া হয়েছে ]

প্রথমে পোষ্টের নিচে থেকে গেমসটি জিপ ফাইলটি ডাউনলোড করুন। ডাউনলোড হয়ে গেলে, আপনাকে প্লেষ্টোর থেকে একটি এন্ড্রয়েড এ্যাপস ডাউলনলোড করতে হবে। এ্যাপসটির নাম হচ্ছে ZArchiver । আপনারা চাইলে প্লেষ্টোর থেকে ডাউনলোড করতে পারেন অথবা আমার দেওয়া লিঙ্ক থেকেও ডাউনলোড করতে পারেন।

এখন ZArchiver এ্যাপসটি ওপেন করুন। ওপেন করে আপনি যেই ফোল্ডারে জিপ ফাইলটি ডাউনলোড করেছেন সেই ফোল্ডারে যান। এরপর GTA Vice City For Android জিপ ফাইলটিতে একটি ক্লিক করুন। ক্লিক করার পরে নিচে থেকে কিছু অপশন আসবে তার মধ্যে থেকে Extract to ./<Archive name>/ নামের অপশনটি ক্লিক করুন। এখন দেখবেন জিপ ফাইলটি Extract হচ্ছে। তো Extract হয়ে গেলে এই নামেই দেখবেন একটি নতুন ফোল্ডার তৈরি হয়েছে। এখন এই ফোল্ডারে প্রবেশ করুন। সেখানে GTA Vice City এ্যাপসটি ইন্সটল করুন। ইন্সটল হয়ে গেলে গেমসটি ওপেন করবেন না Done দিয়ে কেটে দিন। এখন আপনাদের সামনে যে ফোল্ডার টি আছে [com.rockstargames.gtavc] এই ফল্ডারটি কপি বা মোভ করে আপনার ফোন মেমোরিতে যে এন্ড্রয়েড নামে ফোল্ডার টি আছে সেখানে গিয়ে দেখবেন Obb নামে আরেকটি ফোল্ডার আছে। এই Obb ফোল্ডারে ভিতরে গিয়ে Paste করে দিন।

[ শুধু গেমসটির ফাইল Paste করলেই হবে না com.rockstargames.gtavc নামের ফোল্ডার সহ কপি বা মোভ করে নিবেন ]

GTA Vice City ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ZArchiver এ্যাপস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

যদি এই গেমসটি ডাউনলোড করতে কোন সমস্যা হয় তাহলে এই পোষ্টের নিচে কমেন্ট করতে পারেন। যদি এই GTA Vice City গেমসটির বাংলা ভার্শন লাগে তাহলে পোষ্টের নিচে কমেন্ট করতে পারেন। তো আজকের পোষ্ট এখানের শেষ করছি। সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন। ধন্যবাদ।

Post a Comment

0 Comments