Ticker

5/recent/ticker-posts

Wondershare Filmora ভিডিও ইডিটর সফটওয়্যার ফ্রি ডাউনলোড করুন সিরিয়াল কী সহ

সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন আজকে আমি আপনাদের সাথে কম্পিউটারের একটি ভিডিও এডিটিং সফটওয়্যার শেয়ার করব। এই সফটওয়্যার টি কিভাবে সারা জীবনের জন্য একটিভেট করে নিবেন সেই সিস্টেমটা বলে দিব। তাই মনোযোগ দিয়ে সম্পূর্ণ পোস্টটি পড়ুন।

filmora 2021 crack free download,filmora crack download without watermark,wondershare filmora crack free download,download filmora crack 64 bit,filmora pro free download with crack 64 bit,filmora with crack 64 bit download

সফটওয়্যারটির নাম হচ্ছেঃ Wondershare Filmora । ডাউনলোড লিঙ্ক এই পোষ্টের নিচে দেওয়া হয়েছে সেখান থেকে আপনারা চাইলে ডাউনলোড করে নিতে পারেন।

এই সফটওয়্যার টি ডাউনলোড মেগাবাইট খুবই কম কিন্তু আপনি যখন এই সফটওয়ারটি ইন্সটল করতে যাবেন তখন আপনাকে অবশ্যই মেগাবাইট কিনতে হবে আর আপনার বাসায় যদি ওয়াইফাই থাকে তাহলে আপনি খুব সহজেই এটি ইন্সটল করতে পারবেন। যদি আপনার বাসায় ওয়াইফাই না থাকে সে ক্ষেত্রে আপনি আপনার যে কোন একটা সিমে ১ জিবির মত কিনে এটি ইন্সটল করে নিবেন এটি সর্বোচ্চ 100 থেকে 150 মেগাবাইট লাগবে, এমনকি আরোও কমও লাগতে পারে।

আপনার কম্পিউটারে অন্যান্য সফটওয়্যার গুলো যেভাবে ইন্সটল করেন ঠিক সেভাবেই এই সফটওয়্যার টি ইন্সটল করুন। ইন্সটল হয়ে গেলে এই সফটওয়্যারটি ওপেন করবেন না সফটওয়্যারটি কেটে দিন। এখন আপনার কম্পিউটারের ইন্টারনেট কানেকশন অফ করে দিন। এখন আপনাকে এই Wondershare Filmora সফটওয়্যারের ইন্টারনেট কানেকশন অফ করতে হবে। যাতে এই Wondershare Filmora সফটওয়্যারটি আপডেট হতে না পারে। সেজন্য আপনি নিচের ভিডিওটি দেখতে পারেন। এই ভিডিওটি দেখলে আপনি শুধু এই সফটওয়্যারটি নয়, আপনার কম্পিউটারের যে কোন সফটওয়্যার এবং গেমস এর ইন্টারনেট কানেকশন অফ করতে পারবেন। আশা করি আপনারা নিচের ভিডিওটি দেখে এই সফটওয়্যারের ইন্টারনেট কানেকশন অফ করতে পারবেন।

এখন আরেক টা কাজ করতে হবে তা হলো, আপনার কম্পিউটারের C Drive এ ক্লিক করুন দেখবেন সেখানে Windows নামে একটি ফোল্ডার আছে, সেখানে ক্লিক করুন। এরপর একটু নিচে দেখুন System32 নামে আরেকটি ফোল্ডার আছে, সেখানে ক্লিক করুন। এরপর একটু নিচে দেখুন drivers নামে আরেকটি
ফোল্ডার আছে, সেখানে ক্লিক করুন। এরপর
দেখুন etc নামে আরেকটি ফোল্ডার আছে, সেখানে ক্লিক করুন। এখন আপনার সামনে যে ৫ টি ফাইল আছে সেখান থেকে hosts নামের ফাইল টা কাট বা মোভ করে আপনাদের কম্পিউটারের ডেক্সটপ এ পেষ্ট করুন, যদি পারমিশন চায় তাহলে Continue তে ক্লিক করুন। এরপর নোট পেড এর মাধ্যমে hosts ফাইল টা ওপেন করুন। ওপেন করার পরে কোন লেখা কাটবেন না, সবার নিচে ক্লিক করে কি-বোর্ডের ইন্টার বাটনে ক্লিক করে একটু জায়গা নিন। এরপর আমার দেওয়া সিরিয়াল কি ফাইল টা ওপেন করুন. সেখানে [Copy & Pasts] নিচে যে সংখ্যা এবং লেখা আছে [ 127.0.0.1 platform.wondershare.com ] শুধু মাত্র এই সংখ্যা এবং লেখা টা কপি করে hosts ফাইলে পেষ্ট করুন এবং সেভ দিয়ে কেটে দিন। এরপর এই hosts ফাইল টি আপনার কম্পিউটারের যেখান থেকে কাট বা মোভ করেছেন সেখানে পেষ্ট করুন এবং আবার Continue তে ক্লিক করুন।

সিরিয়াল কি মিনিমাইজ করে রেখে দিন। এবার আপনি আপনার Wondershare Filmora সফটওয়্যার টি ওপেন করুন। ওপেন করার পর সবার উপরে দেখতে পারবেন, লেখা আছে রেজিস্ট্রেশন। সেখানে ক্লিক করুন। ক্লিক করার পর আপনাকে একটি মেইল আইডি এবং সিরিয়াল কি চাইবে তো কিছুক্ষণ আগে যে সিরিয়াল কি আপনি ওপেন করে রেখেছেন সেখান থেকে প্রথমে যেই মেইল আইডি টি আছে শুধুমাত্র সেই  জিমেইল টুকু আপনি কপি করবেন অন্য কোন লেখা কপি করবেন না এবং খেয়াল রাখবেন যাতে কোন স্পেস না থাকে। সেটি কপি করে নিয়ে আপনি মেইলের জায়গায় বসান এরপর আবার সিরিয়াল কি টি কপি করে সিরিয়াল নাম্বার এর জায়গায় পেষ্ট করে রেজিস্ট্রেশন এ ক্লিক করুন দেখবেন আপনার ওখানে নোটিফিকেশনে ভেসে উঠবে Ragister Successful. এখন আপনার Wondershare Filmora সফটওয়্যার টি সারা জীবনের জন্য অ্যাক্টিভেট হয়েছে। এখন আপনি এই সফটওয়্যার মাধ্যমে যেকোনো ধরনের ভিডিও এডিট করতে পারবেন ভিডিও এডিট করা শেষে ভিডিওর উপরে কোন ধরনের কোনো লোগো আসবেনা।

[সিরিয়াল কি দুইটা দেওয়া হয়েছে, ১ম টা যদি কাজ না করে তাহলে ২য় তা দিবেন]

Wondershare Filmora সফটওয়্যার এবং সিরিয়াল কি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আজকের পোষ্ট এখানেই শেষ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। ধন্যবাদ।

Post a Comment

0 Comments