Ticker

5/recent/ticker-posts

ঘরে বসে প্রতিমাসে ১০০ থেকে ১৫০ ডলার পর্যন্ত আয় করবেন পারবেন

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে একটি পিটিসি সাইট শেয়ার করবো। যেই সাইটের মাধ্যমে আপনারা ঘরে বসের প্রতিমাসে ১০০ থেকে ১৫০ ডলার বা তারও বেশি আয় করবেন পারবেন। তো চলুন বিস্তারিত জানা যাক।
 
ranatechtunes.com

আপনার যারা পিটিসি সাইটে কাজ করেন তারা Paidverts সাইট সম্পূর্কে কিছুটা হলেও জানেন। এই সাইটি ঠিক তেমনি একটি সাইট। তো আজকে যেই সাইট টা শেয়ার করবো তার নাম হলো Paidvertz । এই সাইটে আপনারা প্রতিদিন ১০ থেকে ১৫ মিনিট কাজ করতে হবে।

এই সাইটে একাউন্ট করার নিয়মঃ এই সাইটে একাউন্ট করার জন্য এখানে ক্লিক করুন। এরপর একটি গুগল ক্যাপচা আসবে সেটি পূরন করে Solved এ ক্লিক করুন। এরপর আপনার সামনে একটি রেজিস্টার ফর্ম আসবে।


  • প্রথমে আপনাকে একটি ইউজার নেম দিতে হবে,
  • এরপর আপনার যে মেইন আইডি আছে সেটি লিখতে হবে,
  • এরপর ৮ অক্ষরের একটি পাসওয়ার্ড দিবেন এবং নিচের ঘরেও একই পাসওয়ার্ড দিবেন। এরপর Create Account এ ক্লিক করবেন। এখন আপনার এই সাইটে একটি একাউন্ট হয়ে যাবে। ভেরিফাই করতে হবে না।
 এখন আপনার দেওয়া ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করুন। এরপর আপনাদের সামনে একটি ডেসবোর্ড আসবে। এখন কিভাবে এখান থেকে টাকা আয় করবেন।

ডেসবোর্ডে আপনার নামের পাশে দুইটি অপশন দেখতে পাবেন,
  1. Bonus Ads Point
  2. Paid Ads Earning

1. Bonus Ads Point: এই অপশনে আপনাকে ১০টি এ্যাড দেওয়া হবে আপনাকে প্রতিদিন এই এ্যাড গুলো দেখতে হবে। শুধুমাত্র এ্যাড ভিউ করবেন ৩০ সেকেন্ড ওয়েট করবেন এরপর Collect এ ক্লিক করবেন। এইভাবে ১০টি এ্যাড দেখার জন্য আপনি পাবেন ২৫০টি BAP. প্রতিটি এ্যাডের জন্য আপনি পাবেন ২৫ টি BAP. এইভাবে আপনার একাউন্টে যখন ১৬০০ BAP জমা হবে তখন আপনার মেইন ইনকাম শুরু হবে। এখন বলতে পারেন আমার ১৬০০ BAP.এ কত টাকা আসবে, সেটা জানার জন্য আপনি নিচের চার্ট টি দেখলেই বুঝতে পারবেন।


এই সাইট থেকে আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন। এই সাইটে আপনার ৫ ডলার হলেই Withdraw দিতে পারবেন। এই সাইট থেকে আপনি বিটকয়েন, পারফেক্ট মানি, পেয়ার ইত্যাদি মাধ্যমে টাকা তুলতে পারবেন। আপনারা যদি এই সাইটে টিকে থাকতে পারেন তাহলে একটা সময় আপনি অনেক টাকা আয় করতে পারবেন। এরপরেও যদি কোন সমস্যা থাকে বা বুঝতে না পারেন তাহলে কমেন্ট করবেন।

Post a Comment

0 Comments