Ticker

5/recent/ticker-posts

যে কোন দেশের টিভি চ্যালেন দেখুব আপনার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে

আজকে আমি আপনাদের সাথের এমন একটি অ্যান্ড্রয়েড অ্যাপস শেয়ার করবো, যার মাধ্যমে আপনার খুব সহজেই যে কোন দেশের টিভি চ্যানেল দেখতে পারবেন। যদি আপনার বাসার ডিসের লাইন না থাকে বা চলে যায় তাহলে কোন সমস্যা নেই, আপনার যে কোন জায়গায়, যখন ইচ্ছা এই অ্যান্ড্রয়েড অ্যাপসের মাধ্যমে আপনারা দেশ-বিদেশের যে কোন চ্যানেল দেখতে পারবেন। তো চলুন বিস্তারিত জেনে নেই।
 
best live tv streaming apps, live tv apps, free live tv apps, live cricket tv apps, android tv apps, android tv apk, android tv apps download, best tv

অ্যান্ড্রয়েড অ্যাপসটির নাম হচ্ছেঃ HD Streamz, অ্যাপসটির সাইজ হলোঃ ৭ মেগাবাইটের মত।
 
 অ্যান্ড্রয়েড অ্যাপসটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন

আপনারা যারা মোবাইল দিয়ে টিভি দেখতে চাচ্ছেন তাদের এই অ্যান্ড্রয়েড অ্যাপসটি অনেক উপকারে আসবে। এই
অ্যান্ড্রয়েড অ্যাপসের মাধ্যমে আপনারা এইচডি কোয়ালিটিতে যে কোন টিভি দেখতে পারবেন। এই
অ্যাপসের মাধ্যমে আপনারা আপনাদের ফোনের MX Player এর মাধ্যমে টিভি দেখতে পারবেন। এই অ্যাপসের এর অফিসিয়াল প্লেয়ার আছে যা দিয়ে আপনি টিভি দেখতে পারবেন। শুধু তাই না আপনার অ্যান্ড্রয়েড ফোনের যে কয়টা ভিডিও প্লেয়ার থাকবেন, সেই কয়টা দিয়েই এই অ্যাপসের মাধ্যমে টিভি দেখতে পারবেন। 

এই অ্যান্ড্রয়েড অ্যাপসে আপনারা যখন কোন টিভি চ্যানেলে ক্লিক করবেন তখন আপনাদের কিছু লিঙ্ক সিলেক্ট করতে বলবে। তখন আপনারা যে কোন একটা লিঙ্ক এ ক্লিক করবেন, যদি দেখেন টিভি আসে না তাহলে তা অন্য একটা লিঙ্ক সিলেক্ট করে প্লে করুন। একটি চ্যানেলের জন্য যত গুলো লিঙ্ক থাকবেন, একটা লিঙ্ক এ না আসলে অন্য আরেক টা লিঙ্ক এ ক্লিক করবেন। কোন না কোন লিঙ্ক এ আপনার পছন্দের চ্যানেল দেখতে পারবেন।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য